,



প্রশ্ন-পত্র ফাঁস নতুন প্রজন্ম ধ্বংসের মারাত্বক ষড়যন্ত্র: কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান

মোঃ অহেদুল ইসলাম, কেরানীগঞ্জ থেকে: সম্প্রতি ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ কেরানীগঞ্জ শাখার বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৮ কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মো. শাহিন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আহ্বায়ক কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন এমকে বাশার, পিএসজেএস, সেকেন্ড সেঞ্চুরি অ্যাম্বাসেডর, লায়ন্স ক্লাব, ইন্টারন্যাশনাল চেয়ারম্যান বিএসবি-ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপ। আরো উপস্থিত ছিলেন জাহাঙ্গীর শাহ খুশি, চেয়ারম্যান আগানগর ইউনিয়ন পরিষদ, আশরাফুল হাসান আশু, সদস্য গভর্নিং বডি, কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ, মীর আসাদ হোসেন টিটু, সহ-সভাপতি, ম্যানেজিং কমিটি আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়, এ টি এম বজলুর রশিদ, অধ্যক্ষ, আগানগর মহিলা ডিগ্রি কলেজ, এইচ এম খলিলুর রহমান, প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ফাতেমা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুল। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের ভাইস প্রিন্সিপাল মানিক কুমার শাহ, প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান নূর, মো. সুমন, মো. তাজভীর আহমেদসহ অত্র প্রতিষ্ঠানে সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্রছাত্রী, অভিভাবক, সাংবাদিকগণ।

প্রধান অতিথির বক্তব্যে মো. শাহিন আহমেদ বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্রছাত্রীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে কাজ করছে ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজ, এ জন্য সন্তুষ্টি প্রকাশ করছি। তিনি অত্র প্রতিষ্ঠানকে শুধু ভবনের মধ্যে সীমাবদ্ধ না রেখে মাঠসহ মনোরম পরিবেশে নিজস্ব ভবন নির্মাণের জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, প্রশ্নপত্র ফাঁস নতুন প্রজন্মকে ধ্বংসের এক ভয়াবহ ষড়যন্ত্র।

অনুষ্ঠানের সভাপতি লায়ন এমকে বাশার বলেন, প্রশ্ন পত্র ফাঁস খুবই দুঃখজনক ব্যাপার। তাই থানা থেকে প্রশ্ন নিয়ে আসার দায়িত্বটা প্রশাসনের কাছে দিলে ভালো হয়। তাছাড়া টেকনোলজির সঠিক ব্যবহার দ্বারা প্রশপত্র ফাঁস ঠেকানো সম্ভব। তিনি উপজেলা চেয়ারম্যান মো. শাহিন আহমেদের প্রশংসা করে বলেন মো. শাহিন আহমেদ কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান হবার পর কেরানীগঞ্জে শিক্ষার ব্যাপক প্রসার ঘটেছে। এরপর প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সরাসরি কিছু খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রদর্শন করা হয়। শেষে শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে পুরস্কার প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ