,



“শার্শায় আপন দুই ভাইয়ের গুলিবিদ্ধ  লাশ উদ্ধার”

শাহারিয়ার হুসাইন:  যশোরের শার্শা ও কেশবপুরে গুলিবিদ্ধ দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা আপন দুই ভাই বলে নিশ্চিত করেছেন তাদের বড় ভাই সাইজুল কশারি। শার্শায় উদ্ধার লাশটি আইজুল কশারির ও কেশবপুরে গুলিবিদ্ধ মরদেহটি তার আরেক ভাই ফারুক কশারির বলে জানান তাদের বড় ভাই সাইজুল কশারি। শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি)  হুমায়ুন কবির জানান, আজ সকালে শার্শা উপজেলার পশ্চিম কোটা গ্রামের একটি মে-হগনি বাগানে মাথায় গুলিবিদ্ধ একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি বলেন, নিহত ব্যক্তি শার্শা উপজেলার জামতলা সামটা গ্রামের জেহের আলীর ছেলে আজিজুল হক। তার বিরুদ্ধে মাদক ব্যবসা করার অভিযোগ আছে। দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করছেন। এদিকে একই দিন সকালে কেশবপুর উপজেলার ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে গুলিবিদ্ধ অপর একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।
নিহতদের বড় ভাই সাইজুল কশারি জানান, গতকাল শনিবার সন্ধায় দুই ভাই বাজারে যায়, এর পর থেকে তাদের খোজ পাওয়া যাচ্ছিলো না। সকালে শার্শায় আইজুলের লাশ পাওয়া যায়। কেশবপুর থেকে গুলিবিদ্ধ লাশ যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। সেই অপর ব্যক্তিটি  আজিজুলের আপন ভাই ফারুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ