,



ক্যাসিনো মালিক খালেদের দ্বিতীয় দফায় ১০ দিনের রিমান্ড

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে  দ্বিতীয় দফায় ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত। শুক্রবার বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দিদার হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন।

গত বুধবার দুপুরের পর গুলশান ২ নম্বরের ৫৯ নম্বর সড়কে খালেদের বাসায় অভিযান শুরু করেন র‌্যাব সদস্যরা। পরে সন্ধ্যায় তাকে আটক করা হয়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। পরে তাকে র‌্যাব-৩ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে দুই থানায় চার মামলা দায়ের করা হয়।

পরে ১৯ সেপ্টেম্বর গুলশান থানায় করা অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় সাতদিনের রিমান্ডে নেওয়া হয় যুবলীগ নেতা খালেদ হোসেন ভূঁইয়াকে। এর মধ্যে অস্ত্র মামলায় চারদিন এবং মাদক মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। আর এবার মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৩ সহকারী পুলিশ কমিশনার বেলায়েত হোসেন অস্ত্র ও মাদক মামলায় খালেদের দশ দিন করে বিশ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই মামলায় পাঁচ দিন করে দশ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ