,



সিলেটে ‘রোড টু হায়ার স্টাডি অ্যান্ড জব’ অনুষ্ঠিত

ল অফ ইঞ্জিনিয়ার্স সিলেট অঞ্চলের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার সচেতনতামূলক প্রোগ্রাম ‘রোড টু হায়ার স্টাডি অ্যান্ড জব’।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সিলেট শহরের রিকাবি বাজারে অবস্থিত কাজী নজরুল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এ প্রোগ্রাম। আঞ্চলিক অ্যাম্বাসেডর মো. মেহেদী হাসানের সভাপতিত্বে জেলার বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ৫০০ প্রকৌশল ছাত্র-ছাত্রী এতে অংশ নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট আইইবির চেয়ারম্যান আব্দুল মতিন। বিশেষ বক্তা হিসেবে হায়ার স্টাডি অপরচুনিটি নিয়ে বক্তব্য দেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের চেয়ারম্যান ড. আবু ইউসুফ।

অনুষ্ঠানে বিশেষ বক্তা হিসেবে ইঞ্জিনিয়ারদের সফট স্কিল বিষয়ে কথা বলেন- বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক কে এম হাসান রিপন। ইঞ্জিনিয়ারদের সরকারি চাকরির সুযোগ সম্পর্কে পরামর্শ দেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এজিএম হাসান মাহমুদ। প্রোগ্রামটি উপস্থাপনায় ছিলেন ইঞ্জিনিয়ার আব্দুল মালেক ও লাবাহ সুন্নাহ রহমান।

প্রতিষ্ঠার পর থেকে ইঞ্জিনিয়ারদের দক্ষতা উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে স্কুল অফ ইঞ্জিনিয়ার্স। ইতোমধ্যে সারাদেশে বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম আয়োজন করেছে। অনুষ্ঠানে স্কুল অফ ইঞ্জিনিয়ার্সের প্রশংসা করে কার্যক্রমকে আরও বিস্তৃত করার অনুরোধ করেন আগত অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ