,



গাজীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন: বিয়ে না করায় থানায় অভিযোগ

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কোনাবাড়ি থানার রাজাবাড়ী এলাকায় এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক পরিবহন ব্যবসায়ীর বিরুদ্ধে।

ওই নারী বুধবার সকালে রাজাবাড়ী এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে আবুল হোসেন ওরফে আবুল মহাজনের নাম উল্লেখ করে কোনাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

ভিকটিম ও পুলিশসূত্রে জানা যায়, কোনাবাড়ি থানাধীন রাজাবাড়ি এলাকার মৃত্যু মকবুল হোসেনের ছেলে আবুল হোসেন ওরফে আবুল মহাজন একই এলাকার এক নারীর সঙ্গে কয়েক মাস ধরে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ওই নারীকে বিয়ের আশ্বাস দিয়ে অবৈধ দৈহিক মিলন করে। এভাবে কয়েক মাস যাবত নারীর বাসায় গিয়ে অবৈধ মিলনে লিপ্ত হয়। গত তিন মাসের সম্পর্কে ওই নারী আবুল হোসেন ওরফে আবুল মহাজনকে বিয়ের চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে ওই নারী কোনাবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ওই নারীর পরিবারের সদস্যরা জানান, থানায় অভিযোগ দেওয়ার পর আবুল হোসেন ও তার সহযোগি তপন মিয়া, বিপ্লব মিস্ত্রী, ইদ্রিস সিকদার, আব্দুল রশিদ ও ইনসানসহ নারীকে অভিযোগ তুলে নিতে নানা ভাবে হুমকি-ধামকি দিচ্ছে।

কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদ হোসেন জানান,বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হলে তদন্ত সাপেক্ষে অবশ্যই মামলা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ