,



কালিয়াকৈরে ছাত্রী অপহরণকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ

পপি আক্তার, কালিয়াকৈর (গাজীপুর)ঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পৌরসভার কালামপুর গ্রামের ক্ষুদ্র-নৃগোষ্ঠির এক স্কুল ছাত্রী অপহরণকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সোমবার সকালে থানার সামনে তিন শতাধিক গ্রামবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে।

মানববন্ধনে গ্রামবাসী জানান, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় গত শুক্রবার রাতে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় ওই এলাকার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম ওরফে ফাটা কাশেমের নেতৃত্বে শওকত হোসেন, জিয়ারুলসহ কয়েকজন বখাটে যুবক। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে পুলিশ চারজনকে গ্রেফতার করেন। পরে অজ্ঞাত কারণে আসামীকে পুলিশ ছেড়ে দেন। কিন্তু এজাহারে উল্লেখিত আসামীদের মধ্যে একজন ছাড়া আর কাউকে গ্রেফতার করতে পারেনি। অন্যান্য আসামীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধনে ক্ষুদ্র-নৃগোষ্ঠি সম্প্রাদায় ও এলাকাবাসী অংশগ্রহণ করে।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন- কালিয়াকৈর হিন্দু কল্যাণ ট্রাস্টের সভাপতি অজিত কুমার সাহা, গাজীপুর জেলা ক্ষুদ্র-নৃগোষ্ঠির সহ-সভাপতি উষা রঞ্জণ কোচ, কালামপুর সার্বজননী মন্দিরের সভাপতি তরুন রায়, বাপ্পী খৃৃষ্ট্র দাস,নিতাই বর্মণ,সুমিত কোচ মদন প্রমুখ। মানববন্ধন শেষে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর একটি স্বারকলিপি প্রদান করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ