,



কালিয়াকৈরে পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার-২

পপি আক্তার, গাজীপুরঃ গাজীপুরের কালিয়াকৈরে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকারপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া রাতে অভিযান চালিয়ে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি নোয়া মাইক্রোবাস জব্দ করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, কালিয়াকৈর উপজেলার সিনাবহ এলাকার মৃত আক্কাছ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২) ও চাঁদপুরের কচুয়া থানার জয়নগর বায়েক বাজার এলাকার মোঃ ওয়ালি উল্লাহের ছেলে আবুল খায়ের (৩৩)।

পুলিশ সুত্রে জানা গেছে, রফিকুল ইসলাম একটি মারামারি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী। তিনি অস্ত্র নিয়ে মঙ্গলবার বিকেলে উপজেলার সিনাবহ সরকারপাড়া অবস্থান করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খানের নেতৃত্বে একটি টিম বিকেল ৪টার দিকে ওই এলাকায় অভিযান চালায়। অভিযান চালিয়ে রফিকুলকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তাকে তল্লাসী চালিয়ে তার কাছ থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এছাড়া ওসি (অপারেশন) মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে রাত সোয়া ১১টার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মিজমিজি এলাকা থেকে আবুল খায়ের নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৩-৩৪৭৯) জব্দ করা হয়।

কালিয়াকৈর থানার ওসি (অপারেশন) মনিরুজ্জামান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ