,



শ্রীপুরে স্বামী হত্যার ঘটনায় স্ত্রীসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিনিধিঃ শ্রীপুরে চাঞ্চল্যকর ব্যবসায়ী আব্দুর রহমান হত্যা মামলার প্রধান আসামী সামিরাসহ দুইজনকে গ্রেফতার করেছেন র‌্যাব-১। সোমবার রাত ১১টার দিকে রাজধানীর দক্ষিণ খান এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে বলে গতাল মঙ্গলবার সকালে র‌্যাব-১ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন, আব্দুর রহমানের চতুর্থ স্ত্রী সামিরা আক্তার (২৫) ও সামিরার বাবা গাজীপুরের জয়দেবপুর এলাকার ছামিদুলের বাড়ির ভাড়াটিয়া বরিশালের উজিরপুরের মৃত ফজলুল হকের ছেলে আলী হোসেন (৫৫) ।

সামিরার বরাত দিয়ে র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানীর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদেও ভিত্তিতে সোমবার রাত ১১টার দিকে রাজধানীর দক্ষিণ খান এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, আব্দুর রহমান একজন জমির ব্যবসায়ী ছিলেন। চতুর্থ স্ত্রী সামিরাকে নিয়ে শ্রীপুর পৌরসভার প্রশিকা মোড় এলাকায় একটি ভবনে ভাড়া থাকতেন আব্দুর রহমান। গত ১০ ফেব্রুয়ারি আব্দুর রহমানের ব্যবসায়িক পার্টনারের সঙ্গে স্ত্রী সামিরাকে যৌন কাজে লিপ্ত হতে বাধ্য করান আব্দুর রহমান। এরই ক্ষোভে ঘটনার দিন রাত আড়াইটার দিকে ধারালো দা দিয়ে ঘুমন্ত স্বামীকে গলা কেটে হত্যার পর লাশ এসিড দিয়ে ঝলসে তোষকে ও চাদর দিয়ে পেঁচিয়ে রাখেন সামিরা। হত্যার পর তিনদিন সামিরা লাশ নিয়ে একই বাসায় অবস্থান করেন। লাশ গুম কারার জন্য বহু চেষ্টাও করেন। লাশ গুম করতে ব্যর্থ হয়ে বাবা-মার সহায়তায় বাসা থেকে পালিয়ে কালিয়াকৈরের ফুলবাড়িয়া এলাকায় এক বান্ধবীর বাসায় দুইদিন আত্মগোপন করার পর ১৫ ফেব্রুয়ারি নওগাঁয় মামার বাসায় যান সামিরা। সেখানে কিছুদিন অবস্থান করে ২৩ ফেব্রুয়ারি রাজধানীর দক্ষিণখান এলাকায় চাচার বাসায় আত্মগোপন করেন সামিরা। অবশেষে সেখান থেকে সামিরা ও তার বাবাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করে জবানবন্ধী দিয়েছেন বলে র‌্যাব জানান। উল্লেখ্য: গত মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খ- গ্রামের (প্রশিকা মোড়) এলাকায় মজনু মিয়ার বাসা থেকে গলাকাটা অর্ধগলিত আব্দুর রহমান (৫০) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। রবিবার (১৭ ফেব্রুয়ারি) বাড়ির মালিক মজনু মিয়া বাহির থেকে তালাবন্ধ ঘরের ভেতর থেকে পচাঁ গন্ধ পেয়ে শ্রীপুর থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে সিআইডি গাজীপুর এবং ক্রাইম সিনকে খবর দিলে সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাত আড়াইটারদিকে অর্ধগলিত লাশ উদ্ধার করে। এসময় র‌্যাব সদস্যরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ